আর্তমানবতার সেবায় জালালাবাদ এসোসিয়েশন!

করোনা মহামারীর সংকটকালে বাংলাদেশে দরিদ্র এ নিন্ম আয়ের ৫০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরনের অংশ হিসেবে বৃহত্তর সিলেটের বিভিন্ন জায়গায় এই ত্রান সামগ্রী বিতরন করা হয়।

চুনারুঘাট হবিগঞ্জ:

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার বিভিন্ন গ্রামে ২০০টি পরিবারের মধ্যে খাদ্যদ্রব্যের ব্যাগ বিতরন করা হয়।খাদ্যদ্রব্যের মধ্যে ছিল চাল, ডাল, লবন, তেল, আলু, চানা, পেয়াজ। 

জালালাবাদ এসোসিয়েশনের সাধারন সম্পাদক বদরুল আলম মাসুদ এই ত্রান বিতরন সমন্নয় করেন এবং সার্বিক সহযোগীতায় ছিলেন ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন এবং এর্শাদ আম্বিয়া ফাউন্ডেশন।

কুলাউড়া, মৌলভীবাজার:

কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের হাসিমপুর, ভাগমতপুর ও কাদিপুর গ্রামের ৭৫টি পরিবারের মধ্যে খাদ্যদ্রব্যের ব্যাগ বিতরন করা হয়।খাদ্যদ্রব্যের মধ্যে ছিল চাল, ডাল, লবন, তেল, আলু, চানা, পেয়াজ ও সাবান। 

জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সাধারন সম্পাদক বদরুল আলম চৌধুরী শিপলু এই ত্রান বিতরন সমন্নয় করেন।

সিলেট:

সিলেট জেলার উসমানী নগর থানার হুসন নমকি গ্রামের ৭৫টি অসহায় দরিদ্র পরিবার এবং সিলেট শহর তলীর বালুচরের ৭৫টি অসহায় দরিদ্র পরিবারের মধ্যে খাদ্যদ্রব্যের ব্যাগ বিতরন করা হয়।খাদ্যদ্রব্যের মধ্যে ছিল চাল, ডাল, লবন, তেল, আলু, চানা, পেয়াজ ও খেজুর।

জালালাবাদ এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি সৈয়দ নাসির উদ্দীন জেবুল এই ত্রান বিতরন সমন্নয় করেন।

কমলগন্জ শ্রীমঙ্গল:

কমলগঞ্জ থানার ভানুগাছ চৌমুহনী, বাল্লার পাড়, উজিরপুর ও লন্গুরপাড় গ্রামের ৬৫টি অসহায় দরিদ্র পরিবারের মধ্যে খাদ্যদ্রব্যের ব্যাগ বিতরন করা হয়।খাদ্যদ্রব্যের মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু, চানা, পেয়াজ, সেমাই ও চিনি।

জালালাবাদ এসোসিয়েশনের যুব বিষয়ক সম্পাদক মাইনুল হক এই ত্রান বিতরন সমন্নয় করেন। 

বিয়ানিবাজার সিলেট:

সিলেটের বিয়ানিবাজারে আজ ৫০টি পরিবারের মধ্যে খাদ্যদ্রব্যের ব্যাগ বিতরন করা হবে। খাদ্যদ্রব্যের মধ্যে আছে চাল, ডাল, তেল, আলু, চানা, পেয়াজ, ময়দা ও চিনি।জালালাবাদ এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান এই ত্রান বিতরন সমন্নয় করছেন।

Previous
Previous

সাধারন সভা

Next
Next

কার্যকরী কমিটির সভা: