General Meeting 06/04/2023

সাধারন সভাঃ

জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার সাধারন সভা আজ ৪ জুন ২০২৩ রোজ রোববার শালিমার ইন্ডিয়ান রেস্টুরেন্টে অনুষ্টিত হয়। সংগঠনের সভাপতি জনাব আবুল হাসনাত রায়হানের সভাপতিত্বে অনুষ্টিত সভাটি পরিচালনা করেন সাধারন সম্পাদক জনাব নাসির সৈয়দ জেবুল। জালালাবাদ এসোসিয়েশনের উপদেষ্টা পরিষদের সদস্যবৃন্দ, কার্যকরী কমিটির সদস্যবৃন্দ ও জালালাবাদ এসোসিয়েশনের সাধারন সদস্যরা আজকের সভায় উপস্হিত ছিলেন।

গত ইফতার মাহফিল সফলভাবে আয়োজনের জন্য কমিটির পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ জানানো হয় এবং জালালাবাদ এসোসিয়েশনের পক্ষ থেকে বৃহত্তর সিলেটে সফলভাবে ঈদ উপহারের খাদ্য সামগ্রী বিতরন করার জন্য জনাব আব্দুল মুনিম, জনাব নাসির সৈয়দ জেবুল, জনাব মুশফিক চৌধুরী সুহিন, জনাব মিজানুর জামশেদে ধন্যবাদ জানানো হয়।

সভায় জালালালাবাদ এসোসিয়েশনের বাৎসরিক পিকনিক ও ঈদ পূনর্মিলনীর প্রস্তুতি নিয়ে আলোচনা হয়। আগামী ৯ই জুলাই রোববার ম্যাগনোলিয়া পার্কে পিকনিক ও ঈদ পূনর্মিলনী অনুষ্টিত হবে।

জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার চ্যারিটি কার্যক্রম প্রাতিষ্টানিকভাবে ও আরও বৃহত পরিসরে পরিচালনার জন্য একটি আলাদা চ্যারিটি কমিটি গঠন নিয়ে সভায় আলোচনা হয়।যেহেতু জালালাবাদ এসোসিয়েশনের বর্তমান গঠনতন্ত্রে চ্যারিটি কমিটি গঠনের সুযোগ নাই সেইজন্য গঠনতন্ত্রের সংশোধন প্রয়োজন। সভায় গঠনতন্ত্রে চ্যারিটি কমিটির সংযোজন ও গঠনতন্ত্রের অন্যান্য প্রয়োজনীয় সংশোধনীর জন্য জনাব আব্দুল হামিদ খোকনকে প্রধান করে একটি গঠনতন্ত্র সংশোধন কমিটি সর্বসম্মতিক্রমে গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন জনাব আব্দুল বাছিত, জনাব আবুল হাসনাত রায়হান, জনাব ফখরুজ্জামান জামান ও বদরুল আলম মাসুদ। কমিটি আগামী তিন মাসের মধ্যে সবার মতামতের ভিত্তিতে প্রয়োজনীয় একটি সংশোধনী প্রস্হাব আগামী সাধারন সভায় উপস্থাপন করবেন।

সভার সিদ্ধান্ত ক্রমে জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার স্টুডেন্ট এপ্রিসিয়েশন ডিনার অনুষ্টিত হবে আগামী ১৩ই আগষ্ট ২০২৩ রোববার। এছাড়া সিলেটের বিয়ানীবাজারের ক্যানসার হাসপাতালে সম্মিলিত ভাবে সাহায্যের জন্য সবার কাছে আহ্বান জানানো হয়।

গত স্টুডেন্ট এপ্রিশিয়েশন ডিনারে অনুপস্হিত থাকার কারনে আজ জাদউগা ইভা এবং পাওয়েল চৌধুরীর গ্রেজুয়েশন ক্রেস্ট জনাব রিপন চৌধুরী গ্রহন করেন।

Previous
Previous

Endoscopy Machine Donation Ceremony!

Next
Next

ইফতার মাহফিল ২০২৩