Endoscopy Machine Donation Ceremony!

প্রায় ২৯ লক্ষ টাকা একটা মেশিনের দাম।

----------------------------------------------------------

মানুষ মানুষের জন্য!

জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার সহযোগিতায় মানবতার সেবা দানে ব্রত হয়ে বিয়ানীবাজার ক্যান্সার হাসপাতালে Endoscopy machine দান করে। যার মূল্য বাংলাদেশি টাকায় প্রায় ২৯লক্ষ টাকা। হাসপাতালের সিইও জনাব শাহাবুদ্দিন দুই মাস আগে লস এঞ্জেলেসের জালালাবাদের নিবেদিত প্রাণ জনাব ফখরুজ্জামানের কাছে অ্যান্ডোসকপি মেশিনের জন্য আপিল করেন। শেষ পর্যন্ত জালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার দুই মাস আগে সাধারণ সভায় উপস্থাপন করেন। এরকম একটি মহৎ কাজের জন্য ৩১জন জানালারাবাদবাসী এগিয়ে আসেন। বিয়ানীবাজার ক্যান্সার হাসপাতাল একটি দাতব্য চিকিৎসালয়।

হাসপাতালের সিও জনাব শাহাবুদ্দিন সিলেট থেকে ভার্চুয়াল ভাবে অনুষ্ঠানে যুক্ত হন। উনি এরকম মানবতার সেবামূলক কাজের জন্য প্রশংসা এবং ধন্যবাদ করেন। সাথে সাথে আল্লাহ রাব্বুল আ'লামীনের কাছে শুকরিয়া আদায় করেন। সি ও আরো জানান এই মেশিন পাওয়ার পর রোগীদের সেবা দিয়ে যাচ্ছেন।

যারা মেশিন ক্রয় করতে অর্থনৈতিকভাবে সহযোগিতা করেছেন তাদেরকে জনাব জামান এবং জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার কর্মকর্তা ধন্যবাদ জ্ঞাপন করেন।

২৮শে আগস্ট Agra Tandoori Restaurant ,19560 Ventura Blvd,Tarzana CA 91356 সাহায্যদাতাএবং জালালাবাদ বাসীকে নিয়ে একটি নৈশভুজের আয়োজন করা হয়।

মানবতার জয় হোক! 🙏🙏

Gulam Kibria

Next
Next

General Meeting 06/04/2023